শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
শ্রীলঙ্কার ঘটনায় এখন পর্যন্ত দু’জন বাংলাদেশি নিখোঁজ : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

শ্রীলঙ্কার ঘটনায় এখন পর্যন্ত দু’জন বাংলাদেশি নিখোঁজ : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক : শ্রীলঙ্কার রাজধানী কলম্বোসহ বিভিন্ন স্থানে কয়েক দফা বোমা হামলার ঘটনায় এখন পর্যন্ত দুই বাংলাদেশি পর্যটক নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। রবিবার দুপুরে রাজধানীতে সাংবাদিকদের উদ্দেশে তিনি এ কথা জানান।

এছাড়াও হতাহতের মধ্যে বাংলাদেশি আছে কিনা সে বিষয়ে খোঁজ নিচ্ছেন দেশটিতে অবস্থানরত বাংলাদেশ দূতাবাস। এদিকে দেশটিতে হামলার পরপরই হেল্প লাইন চালু করেছে বাংলাদেশ দূতাবাস।

বাংলাদেশি কারও কোনো সহযোগিতার প্রয়োজনে হাইকমিশনের কর্মকর্তা মোসা. মাহমুদার সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। সহায়তার জন্য +94712406313 এই নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

হাইকমিশন জানিয়েছে, সকাল থেকেই বোমা হামলার ঘটনায় সতর্ক দৃষ্টি রাখা হচ্ছে। কোনো সাহায্য-সহযোগিতার প্রয়োজন হলে উল্লিখিত নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হলো।

রবিবার সকালে ইস্টার সানডে-এর প্রার্থনা চলাকালে দেশটিতে ভয়াবহ হামলার ঘটনায় এখন পর্যন্ত ১৫৮ জন নাগরিক নিহত হয়েছেন। নিহতের মধ্যে অন্তত ৩৫ বিদেশি নাগরিক রয়েছেন। এছাড়াও আহত হয়েছেন পাঁচ শতাধিক। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।সুত্র: বাংলাদেশ প্রতিদিন

মতিহার বার্তা ডট কম  ২১ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply